নায়ক ওমর সানীর বাড়ি বরিশালের গৌরনদী। প্রথম বারের মতো স্ত্রী মৌসুমীকে নিয়ে গ্রামের বাড়ি গিয়েছিলেন গতকাল শুক্রবার। তবে ঘুরতে নয়। বরিশালে ‘বি-২ ফ্যাশন হাউজ’-এর শোরুমের উদ্বোধন করতে গিয়েছিলেন তিনি।

এ বিষয়ে এনটিভি অনলাইনকে ওমর সানী বলেন, “আমার বাড়ি বরিশালে, তবে বেড়ে ওঠা ঢাকায়। কিন্তু আমি মনের মধ্যে বরিশালকে অনেক বেশি ধারণ করি। আমার ছেলে ও মেয়ের কাছে বরিশাল নিয়ে অনেক গল্প করি। কাজের চাপে খুব বেশি যাওয়া হয় না। এমনকি মৌসুমীকে নিয়ে আমার এটাই প্রথম বরিশাল আসা। অনেকটাই রথ দেখে কলা বেচার অবস্থা। কারণ  আমরা বরিশালে মূলত ‘বি-২ ফ্যাশন হাউজ’ শোরুমের উদ্বোধন করতে গিয়েছিলাম। গত রাতে আমরা ঢাকায় ফিরেছি। ছোট একটা  ট্যুর ছিল  তারপরও মনে অনেক শান্তি পেয়েছি। কারণ আমার চাচাতো ভাই ও বোনদের সাথে দেখা হয়েছে। মৌসুমীও অনেক  পছন্দ করেছে বরিশাল। বরিশালের মানুষ  তাঁকে  অনেক সম্মান ভালোবাস দিয়েছে।’

ওমর সানী আরো বলেন, ‘বরিশাল অনেক বদলে গেছে। আগের চেয়ে অনেকটাই আধুনিক। ‘বি-২ ফ্যাশন হাইজ’ থেকে যখন আমার সাথে যোগাযোগ করা হয় তখন  প্রথমে আমার মনে হয়েছে  বরিশালে শোরুম থাকলে ভালোই হবে। এরপর মনে হয়েছিল  মৌসুমীকে নিয়ে বরিশালে যাওয়া হয়নি। এই সুযোগে একটু ঘুরে আসি। শোরুম দেখে অবাক হয়েছি। অনেক উন্নত মানের কাপড়  ফ্যাশন  হাউজটিতে রাখা হয়েছে যা কিনতে আগে ঢাকায়  আসতে হতো।

বরিশালে বি-২ ফ্যাশন হাউজ শোরুমের কর্ণধার বীথি পোদ্দার বলেন, ‘ওমর সানি ও মৌসুমী বাংলাদেশের আইডল। সানী ভাই আমাদের বরিশালের ভাই, আর মৌসুমী আমাদের ভাবি। যে কারণে আমরা উনাদের দিয়ে ফ্যাশন হাউজ উদ্বোধন করিয়েছি। আর আমাদের এই হাউজে উন্নত মানের কাপড় ও জুতা পাওয়া যাবে। অনেকেই আছেন  যাঁরা ঢাকায় গিয়ে শপিং করেন, এখন থেকে আর তা করতে হবে না। বরিশালে বসেই পাবেন বিশ্ব মানের পোশাক।’

গতকাল  শুক্রবার সন্ধা ৬টায় ওমর সানী ও মৌসুমী  ‘বি-২ ফ্যাশন হাউজ’ উদ্বোধন করেন। সেখানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের কর্ণধার বীথি পোদ্দার, বাবুল পোদ্দারসহ এলাকার জনপ্রতিনিধি ও ব্যবসায়ীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here